No Widgets found in the Sidebar

বিদ‍্যালয় মানেই কেবল পড়াশোনা, শিক্ষকদের চোখ রাঙানি নয়। বিদ‍্যালয় কেবল পাঠ‍্যক্রম, পঠন পাঠনে সীমাবদ্ধ নয়। ভালো লেখাপড়া করে সুন্দর ভবিষ্যত গঠনের জন্য একজন শিক্ষার্থীর সার্বিক বিকাশ প্রয়োজন। আর এই কারনেই শিক্ষার্থীদের ভালো লেখাপড়ার পাশাপাশি তাদের অন্যান্য গুনের বহিঃপ্রকাশ করতে গান,নাচ, খেলাধূলা বিভিন্ন এক্সট্রাকারিকুলাম এক্টিভিটিতে উৎসাহ দেওয়া প্রয়োজন। যেকোনো শিক্ষার্থীর মানসিক বিকাশে এই ধরনের বিষয়গুলির ভূমিকা অনেক। গান বা নাচ বা খেলাধুলার মাধ্যমে যে আনন্দময় পরিবেশ সৃষ্টি হয় তা শিক্ষার্থীদের উচ্ছল, প্রানবন্ত করে তোলে।

আরও খবর – বিউটি পার্লারের কাজ থেকে ‘সারেগামাপা’র মঞ্চ, খালি গলায় অসাধারণ গান গেয়ে মঞ্চ মাতালো হুগলীর মেয়ে কৃত্তিকা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে বাংলাদেশের একটি স্কুলের মাঠে ডান্স পারফর্ম করতে দেখা যাচ্ছে বেশ কিছু ছাত্রীকে। প্রত্যেকেই স্কুল ইউনিফর্ম পরে বাংলাদেশের জনপ্রিয় একটি বাংলা গানের সাথে সুন্দরভাবে নাচ পরিবেশন করেছে। ওপার বাংলার মানুষ নৃত্যশিল্প বিকাশে কতটা উদ্যোগী তাই প্রমাণ মিলেছে এর মাধ্যমে।

আরও খবর – Urfi Javed: মাখনের মতো ফর্সা ত্বক, খোলামেলা নকশা দেখিয়ে কামুক ভক্তদের শিহরণ জাগালেন ‘হট বম্ব’ উরফি! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

স্কুলের মধ্যে ছাত্রীদের এই পারফরম্যান্স রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়। প্রত্যেকেরই নাচের স্টেপ, এক্সপ্রেশন এককথায় অনবদ্য। এভাবে স্কুলের শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি প্রতিক্ষেত্রে উৎসাহ দেওয়া প্রয়োজন তাই প্রমাণ করে দিয়েছে এই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *