জায়েদের বিপরীতের চুক্তিবদ্ধ হননি শ্রাবন্তী, নায়ককেই চেনেন না অভিনেত্রী

চিত্রনায়িকা অপু বিশ্বাস সরে যাওয়ায় ‘জখম’ নামে বাংলাদেশের ছবিতে চুক্তিবদ্ধ করা হয়েছে কলকাতার নায়িকা শ্রাবন্তীকে। এমনই খবর দেশীয় গণমাধ্যমে জানিয়েছেন ছবিটির প্রযোজক সেলিম খান ও পরিচালক অপূর্ব রানা।

সেলিম খান জানান, ব্যক্তিগত কারণ দেখিয়ে অপু ‘জখম’ থেকে সরে দাঁড়িয়েছে। তাই নায়িকা হিসেবে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীকে নেওয়া হয়েছে জায়েদের বিপরীতে। কিন্তু ‘জখম’ সিনেমায় শ্রাবন্তী আসলেই অভিনয় করবেন কিনা সেটি এখনো নিশ্চিত নন।

এ ব্যপারে দেশীয় গণমাধ্যমকে শ্রাবন্তীর ম্যানেজার সুমন বলেন, ছবিটি নিয়ে বারবার দিদির (শ্রাবন্তী) সঙ্গে যোগাযোগ করা হয়েছে। প্রাথমিক কথাও হয়েছে। চূড়ান্ত কিছুই হয়নি। ছবিটি দিতি করবেন কিনা তার বিষয়ে চূড়ান্ত কিছুই হয়নি।

লিখিত চুক্তি না হলে এসব মৌখিক কথার কোনো ভ্যালু নেই। এ ছাড়াও দিদি যে পারিশ্রমিক চেয়েছেন প্রাথমিক কথায় সেটা তারা দেবেন কিনা সে ব্যাপারেও কোনো কথা বলেননি তারা।

শ্রাবন্তীর যে নায়কের বিপরীতে কাজ করবেন সে নায়ককে চিনেন কিনা প্রশ্নের জবাবে সুমন বলেন, প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে আমাদের কাছে বার বার জায়েদ নামটি বলা হচ্ছে। এর বেশি তার সম্পর্ক জানেন না দিদি। সে নাকি বাংলাদেশের জনপ্রিয় নায়ক এটাও বলা হয়েছে।