Breaking News

কুষ্টিয়ায় শিশু ধর্ষণ মামলায় দর্জির যাবজ্জীবন

কুষ্টিয়ায় পাঁচ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের দায়ে অভিযুক্ত আবু হানিফ ওরফে হানিফ দর্জির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেইসঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (২৮ আগস্ট) দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক সৈয়দ হাবিবুল ইসলাম আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আবু হানিফ কুমারখালী উপজেলার হাবাসপুর বাসিন্দা।

কুষ্টিয়া জজ কোর্টের সরকারি কৌঁসলি (পিপি) অনুপ কুমার নন্দী রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ২০১৮ সালের ২৮ সেপ্টেম্বর আবু হানিফ ওরফে হানিফ দর্জির দোকানের সামনে শিশুটি গেলে তাকে পুতুলের জামা বানিয়ে দেওয়ার নাম করে দোকানের ভেতরে নিয়ে ধর্ষণ করা হয়। হানিফ ধর্ষণের ঘটনাটি কাউকে না জানানোর জন্য শিশুটিকে ভয় দেখায়। বাড়ি ফিরে শিশুটি তার মায়ের কাছে বিষয়টি খুলে বললে তার মা অসুস্থ অবস্থায় শিশুটিকে হাসপাতালে ভর্তি করে।

অনুপ কুমার নন্দী আরও বলেন, পরে ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে কুমারখালী থানায় মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৯ সালের ১২ ফেব্রুয়ারি তদন্ত কর্মকর্তা কুমারখালী থানার এসআই মাসুদুর রহমান আসামির বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। মামলার বিচারকার্য শেষে আদালত রোববার রায় ঘোষণা করেন। জরিমানার এক লাখ টাকা ভুক্তভোগী শিশুর ক্ষতিপূরণ হিসেবে গণ্য হবে বলেও রায়ে আদালত উল্লেখ করেছেন।

Leave a Reply

Your email address will not be published.